সকল এডুকেয়ারবিডি২৪ এর বন্ধুদের জানাই শুভেচ্ছা। এডুকেয়ারবিডি২৪
নিয়ে কোন সাজেশন থাকলে আমাদেরকে অবশ্যই জানাবেন। কারন আপনাদের সাজেশনই পারে এডুকেয়ারবিডি২৪ কে সমৃদ্ধ করতে।
আমাদের ইমেইলঃ
contact@educarebd24.com

নতুন সফটওয়্যার, বই, গান, গজল, সংবাদ, লাইভ স্কোর এর আপডেট পান আপনার মোবাইলে এসএমএসের মাধ্যমে … একদম ফ্রী …

আসসালামু আলাইকুম । আল্লাহ্‌র অশেষ রহমতে আমি আরেকটি পোস্ট লিখতে বসেছি । আমি জানি না আমাকে আপনাদের কততুকু ভাল লাগে ! আমার পোস্টগুলু আপনাদের কোন উপকারে আসে কি না তাও জানি না । যদি আমার পোস্টগুলু ভাল লেগে থাকে তাহলে পোস্টগুলু পড়বেন এবং যথাযথ মন্তব্য করবেন ।


আমি যে সিস্টেমের কথা বলছি তা মূলত twitter এর মাধ্যমে । এখন শুরু করা যাক । প্রথমে আপনার একটি twitter অ্যাকাউন্ট লাগবে, যদি থাকে তো ভাল না থাকলে অ্যাকাউন্ট খুলতে হবে, এজন্য twitter.com ঢুকুন আপনার ব্রাউজার থেকে । এখন ডান পাশ থেকে নিচে দেখুন New to Twitter? Sign up আছে । এখান থেকে form fil-up করে sing up for twitter এ ক্লিক করুন এখন আরেকটি ফর্ম আসবে এটাও তথ্য পুরন করে সাবমিটকরুন । আপনার টুইটার অ্যাকাউন্ট খুলা শেষ ।
 এখন টুইটারে আপনার মোবাইল setup করতে হবে এজন্য twitter এ ঢুকে ডানে উপড়ে 
বাটনে ক্লিক করুন, ড্রপ-ডাউন মেনু থেকে Settings এ ক্লিক করুন , তারপর মোবাইলে ক্লিক করুন । এখন আপনি এই ছবির মত পেজ দেখতে পাবেন ।

এখন Phone Number filed এ আপনার নাম্বার লিখুন । (Airtel Citycell ব্যাবহারকারীরা শুধু এখন এই সুবিধা উপুভোগ করতে পারবেন । কারন এছাড়া অন্য operator এখনও twitter সাপোর্ট করে না । তবে মনে হয় খুব শিগ্রই অন্যান্য ফোন অ্যাক্টিভ করা যাবে ।) এবার Active Phone এ ক্লিক করুন । এখন আপনি এই ছবির মত পেজ দেখতে পাবেন ।
এখন আপনি যে নাম্বার এখানে দিয়েছেন সে নাম্বার থেকে Go লিখে 9594 এ এসএমএস পাঠাতে হবে । মেসেজ ডেলিভারড হলে আপনার ফোন অ্যাক্টিভ হয়ে যাবে ।

এখন আপনাকে নতুন সফটওয়্যার, বই, গান, গজল আপডেট মোবাইলে পেতে হলে http://twitter.com/oshadharonfans  এই ঠিকানাই যেতে হবে এবং
তে ক্লিক করতে হবে । এখন মোবাইল এ আনতে 

 এই বাটনে ক্লিক করে 

Turn on mobile notifications এ ক্লিক করুন করুন ।
এভাবে সংবাদ মোবাইলে পাওয়ার জন্য https://twitter.com/ProthomAlo_Web এ ঠিকানাই গিয়ে follow এবং Turn on mobile notifications এ ক্লিক করুন করুন ।

এভাবে Live Score মোবাইলে পাওয়ার জন্য https://twitter.com/LiveCricInfo এ ঠিকানাই গিয়ে follow এবং Turn on mobile notifications এ ক্লিক করুন করুন ।

এভাবেই আপনি নতুন সফটওয়্যার, বই, গান, গজল, সংবাদ, লাইভ স্কোর এর আপডেট পান আপনার মোবাইলে এসএমএসের মাধ্যমে পেতে পারেন একদম ফ্রী …

এখনই চালু করে নিন । মোবাইলে ফ্রীতে আপডেট পান সকল বিষয়ের । কোনও সমস্যা হলে মন্তব্য করুন আমি সমাধান করার চেষ্টা করব । আর যদি কোনও উপকারে আসে তাহলে অন্তত ধন্যবাদ জানবেন ।
সবাই ভাল থাকুন । আল্লাহ্‌ হাফেয …


educarebd24 educarebd24 educarebd24

0 comments:

একটি মন্তব্য পোস্ট করুন

প্রিয় পাঠক, এই পোস্ট পড়ার পর আপনার ভালো-লাগা, মন্দ-লাগা, জিজ্ঞাসা কিংবা পরামর্শ প্রদানের জন্য দয়া করে মন্তব্য প্রদান করুন। যা ব্লগিং চালিয়ে যেতে অনেক উৎসাহ-অনুপ্রেরণা জাগাবে। আপনার একটি মন্তব্যই এডুকেয়ারবিডি২৪ এর নিকট অনেক মূল্যবান। আপনাকে অসংখ্য ধন্যবাদ। --- এডুকেয়ারবিডি২৪