সকল এডুকেয়ারবিডি২৪ এর বন্ধুদের জানাই শুভেচ্ছা। এডুকেয়ারবিডি২৪
নিয়ে কোন সাজেশন থাকলে আমাদেরকে অবশ্যই জানাবেন। কারন আপনাদের সাজেশনই পারে এডুকেয়ারবিডি২৪ কে সমৃদ্ধ করতে।
আমাদের ইমেইলঃ
contact@educarebd24.com

মাত্র ১.১৫ টাকা দিয়ে ১১ মেগাবাইট 3g ইন্টারনেট । নিয়ে নিন জত খুশি ততোবার।।

কেমন আছেন বন্ধুরা? আশা করি ভালো আছেন। আজ আমি শেয়ার করব এয়ারটেল এর একটি অফার । অনেকেই অফারটি জানেন, যারা জানেন না টিউনটি শুধু তাদের জন্য। আসলে ১.১৫ টাকা দিয়ে ১১ মেগাবাইট 3g ইন্টারনেট অফারটি এয়ারটেলের বন্ধ থাকা সিম এর অফার। সুতারাং আগে চেক করে নিন আপনার নাম্বার টি এ অফারে আছে কিনা। চেক করার জন্য আমনার নাম্বার টি মোবাইল এর মেসেজ অপ্সানে গিয়ে লিখে পাঠিয়ে দিন ৯০০০ নাম্বার এ কোন চার্জ নিবে না। আপনি জানতে পারবেন আপনার নাম্বার টি এ অফারে আছে কিনা। যদি থাকে তাহলে আপনার নাম্বার থেকে ডায়েল করেন *১২১*৪০১# । আপনি সাথে সাথে পাবেন ১১ মেগাবাইট 3g ইন্টারনেট।ব্যালেন্স চেক করার জন্য ডায়েল করেন *৭৭৮*৩৯# । মনে রাখবেন আপনি যে ডাটা টা পেলেন তার মেয়াদ এক দিন। তবে আপনি যত বার চান নিতে পারবেন।

এ অফারের সাথে আপনি আরও কিছু অফার পাবেন ১১ টাকা লোড করলে সেগুলো হল-


i. আপনি আপনার নাম্বার এ যদি ১১ টাকা লোড করেন তাহলে আপনি যেকোনো নাম্বার এ ০.৬০ টাকা + 0.15% ভ্যাট হারে রাত দিন কথা বলতে পারবেন।সাথে পাবে ১ সেকেন্ড পালস এর সুবিধা। মেয়াদ পাবেন ১০ দিন।

ii. আপনি যদি এয়ারটেল নাম্বার এ কথা বলেন টা হলে ১ মিনিট কথা বললে ১ মিনিট বোনাস পাবেন। যা দিয়ে আপনি এয়ারটেল নাম্বার এ কথা বলতে পারবেন। এক দিনে সর্বউচ্চ ১১ মিনিট পাবেন। বোনাসের মেয়াদ পাবেন ১ দিন। বোনাস চেক করতে ডায়েল করুন- *৭৭৮*২৮#।

আজ এ পর্যন্ত। যদি কোন প্রশ্ন থাকে তাহলে কমেন্টে জানবেন। ভালো থাকবেন।
educarebd24 educarebd24 educarebd24

1 comments:

প্রিয় পাঠক, এই পোস্ট পড়ার পর আপনার ভালো-লাগা, মন্দ-লাগা, জিজ্ঞাসা কিংবা পরামর্শ প্রদানের জন্য দয়া করে মন্তব্য প্রদান করুন। যা ব্লগিং চালিয়ে যেতে অনেক উৎসাহ-অনুপ্রেরণা জাগাবে। আপনার একটি মন্তব্যই এডুকেয়ারবিডি২৪ এর নিকট অনেক মূল্যবান। আপনাকে অসংখ্য ধন্যবাদ। --- এডুকেয়ারবিডি২৪