সকল এডুকেয়ারবিডি২৪ এর বন্ধুদের জানাই শুভেচ্ছা। এডুকেয়ারবিডি২৪
নিয়ে কোন সাজেশন থাকলে আমাদেরকে অবশ্যই জানাবেন। কারন আপনাদের সাজেশনই পারে এডুকেয়ারবিডি২৪ কে সমৃদ্ধ করতে।
আমাদের ইমেইলঃ
contact@educarebd24.com

পাসপোর্ট পেতে আইফোন! নিতে পারেন আপনিও।।

আইফোনে বিরক্ত? ব্ল্যাকবেরি অ্যাপল ভক্তদের কাছে টানতে আইফোন কিনে নেওয়ার কর্মসূচি চালু করেছে। যাঁরা আইফোন ভক্ত ব্ল্যাকবেরির তৈরি পাসপোর্ট ব্যবহার করতে আগ্রহী হবেন, তাঁদের আইফোন কিনে নিয়ে পাসপোর্ট ব্যবহারের সুযোগ করে দেবে কানাডার প্রতিষ্ঠানটি। সিএনএন এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে।

এ বছরের সেপ্টেম্বরে পাসপোর্ট সদৃশ স্মার্টফোন বাজারে এনেছে ব্ল্যাকবেরি, যার নামও দিয়েছে পাসপোর্ট। ব্ল্যাকবেরির ‘ট্রেড-আপ’ পরিকল্পনার সঙ্গে যাঁরা সম্মত হবেন, তাঁদের ৫৫০ মার্কিন ডলার পরিশোধ করবে ব্ল্যাকবেরি।
অর্থাৎ আইফোন বিক্রেতা তাঁর আইফোন দিয়ে একটি ৪৯৯ মার্কিন ডলার দামের ব্ল্যাকবেরি পাসপোর্ট পাবেন এবং সঙ্গে অন্যান্য সুবিধা।

‘পাসপোর্ট’ আনল ব্ল্যাকবেরি

যুক্তরাষ্ট্র ও কানাডার অধিবাসীরা ডিসেম্বর মাস থেকে ১৩ ফেব্রুয়ারি পর্যন্ত এই আইফোন থেকে ব্ল্যাকবেরিতে যাওয়ার সুযোগ পাবেন। দাম পরিশোধের ক্ষেত্রে আইফোনের মডেল ও ফোনের অবস্থা বিবেচনা করবে প্রতিষ্ঠানটি।

বাজার বিশ্লেষকেরা বলছেন, নতুন এই কর্মসূচির মাধ্যমে অ্যাপলকে সরাসরি টক্কর দেওয়ার চেষ্টা করছে কানাডার মোবাইল নির্মাতাপ্রতিষ্ঠানটি।

একসময়ের জনপ্রিয় মোবাইল ফোন নির্মাতা ব্ল্যাকবেরিকে বেশ কিছুদিন ধরেই বাজারে ধুঁকতে হচ্ছে।

ব্ল্যাকবেরির প্রধান পরিচালন কর্মকর্তা মার্টি বেয়ার্ড পাসপোর্ট সম্পর্কে বলেন, সুন্দর স্ক্রিন সুবিধার এই মোবাইল ফোনটি ব্যবহারকারীর জন্য সত্যিকারের কাজের উপযোগী একটি ফোন। ডকুমেন্ট পড়ার জন্য এই মোবাইল ফোনটির আকার আদর্শ।
educarebd24 educarebd24 educarebd24

0 comments:

একটি মন্তব্য পোস্ট করুন

প্রিয় পাঠক, এই পোস্ট পড়ার পর আপনার ভালো-লাগা, মন্দ-লাগা, জিজ্ঞাসা কিংবা পরামর্শ প্রদানের জন্য দয়া করে মন্তব্য প্রদান করুন। যা ব্লগিং চালিয়ে যেতে অনেক উৎসাহ-অনুপ্রেরণা জাগাবে। আপনার একটি মন্তব্যই এডুকেয়ারবিডি২৪ এর নিকট অনেক মূল্যবান। আপনাকে অসংখ্য ধন্যবাদ। --- এডুকেয়ারবিডি২৪