সকল এডুকেয়ারবিডি২৪ এর বন্ধুদের জানাই শুভেচ্ছা। এডুকেয়ারবিডি২৪
নিয়ে কোন সাজেশন থাকলে আমাদেরকে অবশ্যই জানাবেন। কারন আপনাদের সাজেশনই পারে এডুকেয়ারবিডি২৪ কে সমৃদ্ধ করতে।
আমাদের ইমেইলঃ
contact@educarebd24.com

এয়ারটেল এর ২জি ব্যবহারকারিদের জন্য চমৎকার দুটি প্যাক ।সাথে থাকছে ১৯৯ টাকাতে ১ জিবি ৩জি ডাটা, চলুন দেখি দুটি প্যাক সম্পর্কে।।

কেমন আছেন বন্ধুরা? আশা করি ভালো আছেন। আজ আমি শেয়ার করব এয়ারটেল এর দুটি নতুন ২জি প্যাক সম্পর্কে। অনেকেই অফারটি জানেন, যারা জানেন না টিউনটি শুধু তাদের জন্য। চলুন প্যাক সম্পর্কে জেনে নি-

১। আপনি যে কোন রিটেইলার এর দোকানে গিয়ে এক্সাট ২৭ টাকা লোড করবেন, তাহলে সাথে সাথেই আপনার টাকা কেটে নিয়ে আপনাকে ১৫০ এম বি  ২জি ইন্টারনেট দিয়ে দিবে। আপনি আপনার এম বি বেলেন্স চেক করতে ডাএল করুন *৭৭৮*৬৬৬# । অ্যাকাউন্ট এর মেয়াদ পাবেন ৭ দিন। তবে অবশ্যই মনে রাখবেন এই ডাটা শুধু মাত্র ২জি তে ব্যবহার হবে।

২। আপনি যে কোন রিটেইলার এর দোকানে গিয়ে ২৫ টাকর ইন্টারনেট কার্ড দিতে বলবেন। যার মূল্য ২৫ টাকাই। কার্ড রিচারজ করলেই আপনার টাকা কেটে নিয়ে আপনাকে ১৫০ এম বি  ২জি ইন্টারনেট দিয়ে দিবে। আপনি আপনার এম বি বেলেন্স চেক করতে ডাএল করুন *৭৭৮*৬৬৬# । অ্যাকাউন্ট এর মেয়াদ পাবেন ৭ দিন করে। তবে অবশ্যই মনে রাখবেন এই ডাটা শুধু মাত্র ২জি তে ব্যবহার হবে। 

৩। আপনি যে কোন রিটেইলার এর দোকানে গিয়ে এক্সাট ১৯৯ টাকা লোড করবেন, তাহলে সাথে সাথেই আপনার টাকা কেটে নিয়ে আপনাকে ১জিবি ইন্টারনেট দিয়ে দিবে। আপনি আপনার এম বি বেলেন্স চেক করতে ডাএল করুন *৭৭৮*৪# । অ্যাকাউন্ট এর মেয়াদ পাবেন ১ মাস।তবে এখনে কোন লিমিটেশন নেই। আপনি ২জি ৩জি যেকোনো নেটওয়ার্ক এ ব্যবহার করতে পারবেন। 


আজ এ পর্যন্ত। সকলে ভাল থাকুন ও কোন প্রশ্ন থাকলে অবশ্যই কমেন্টে জানাবেন।
educarebd24 educarebd24 educarebd24

0 comments:

একটি মন্তব্য পোস্ট করুন

প্রিয় পাঠক, এই পোস্ট পড়ার পর আপনার ভালো-লাগা, মন্দ-লাগা, জিজ্ঞাসা কিংবা পরামর্শ প্রদানের জন্য দয়া করে মন্তব্য প্রদান করুন। যা ব্লগিং চালিয়ে যেতে অনেক উৎসাহ-অনুপ্রেরণা জাগাবে। আপনার একটি মন্তব্যই এডুকেয়ারবিডি২৪ এর নিকট অনেক মূল্যবান। আপনাকে অসংখ্য ধন্যবাদ। --- এডুকেয়ারবিডি২৪