সকল এডুকেয়ারবিডি২৪ এর বন্ধুদের জানাই শুভেচ্ছা। এডুকেয়ারবিডি২৪
নিয়ে কোন সাজেশন থাকলে আমাদেরকে অবশ্যই জানাবেন। কারন আপনাদের সাজেশনই পারে এডুকেয়ারবিডি২৪ কে সমৃদ্ধ করতে।
আমাদের ইমেইলঃ
contact@educarebd24.com

বিলাসিতা নাকি শখ নাকি অপচয় আপনারাই বলুন। সোনার গাড়ি যেন সোনার ছড়াছড়ি !!

আমরা অনেকে শখের বসে অনেক কিছুই করি। কারো শখ দিনে দুমুঠো খাবার, কারো শখ ভালো ড্রেসআপ করা, কারো শখ ভালো বাড়িতে থাকা, কারো বা শখ ভালো গাড়িতে চড়া। চলুন মুল বিষয়ে আসি।
 প্যারিস, ২৬ সেপ্টেম্বর- শখের তুলার অনেক দাম। তাই শখ করে এক ধনকুবের স্বর্ণ দিয়ে বাঁধিয়ে ফেললেন নিজের গাড়ি! তা-ও আবার দশ কিংবা বিশ কেজি সোনা নয়, পাক্কা পাঁচশ কেজি সোনার প্রলেপ দিয়েছেন দিয়েছেন তিনি গাড়িতে। আর একে মসৃণ করতে আরো ২৫ কেজি খাদও ব্যবহার করা হয়েছে। তবে ঐ ধনকুবের গাড়িটা বিক্রি করবেন বলে রেখে দিয়েছেন ফ্র্যান্সের একটি বিলাসবহুল হোটেলের সামনে। মাঝে মাঝেই প্যারিসের রাস্তায় বের করেন ওটা। আর গাড়িটি প্যারিসে আসা অন্যান্য ধনকুবেরদেরও চুম্বকের মতো টানছে। বিক্রেতা আপাতত চেয়ে আছেন মধ্যপ্রাচ্যের দিকে। কারণ সাধারণত সৌদি প্লেবয় আর ধনকুবেরদের বিলাসবহুল গাড়ির দিকে ঝোঁক রয়েছে। মধ্যপ্রাচ্যের ঘরে ঘরেই গাড়ি নিয়ে বিলাসিতা দেখা যায়। প্রায় সময়ই ইউরোপের শহরগুলোতেও এ ধরনের গাড়ি চলতে দেখা যায়। তবে খোঁজ নিলে দেখা যাবে, এগুলোর মালিক সেই মধ্যপ্রাচ্যের লোকই। অর্থাৎ হয় সৌদি, নয় কাতার, কুয়েত অথবা আমিরাতের। গাড়িটি তৈরী করেছে গুলপেন নামের এ জার্মান ইঞ্জিনিয়ার। এটি মূলত ল্যাম্বারঘিনি অ্যাভেনটাডোর ব্র্যান্ডের। ৬৯২ হর্স পাওয়ারের এ গাড়িটিতে মোট ইঞ্জিন আছে ১২টি। আর গাড়িটি কিনতে খরচ পড়বে ছয় মিলিয়ন ডলার।

আপনাদের কার কি শখ কমেন্ট করে জানাবেন। পুরন হোক বা না হোক জানাতও গেলো কার কি শখ। সবাই ভালো থাকবেন। 

educarebd24 educarebd24 educarebd24

0 comments:

একটি মন্তব্য পোস্ট করুন

প্রিয় পাঠক, এই পোস্ট পড়ার পর আপনার ভালো-লাগা, মন্দ-লাগা, জিজ্ঞাসা কিংবা পরামর্শ প্রদানের জন্য দয়া করে মন্তব্য প্রদান করুন। যা ব্লগিং চালিয়ে যেতে অনেক উৎসাহ-অনুপ্রেরণা জাগাবে। আপনার একটি মন্তব্যই এডুকেয়ারবিডি২৪ এর নিকট অনেক মূল্যবান। আপনাকে অসংখ্য ধন্যবাদ। --- এডুকেয়ারবিডি২৪