সকল এডুকেয়ারবিডি২৪ এর বন্ধুদের জানাই শুভেচ্ছা। এডুকেয়ারবিডি২৪
নিয়ে কোন সাজেশন থাকলে আমাদেরকে অবশ্যই জানাবেন। কারন আপনাদের সাজেশনই পারে এডুকেয়ারবিডি২৪ কে সমৃদ্ধ করতে।
আমাদের ইমেইলঃ
contact@educarebd24.com

নেটওয়ার্ক নেই, তবুও ইন্টারনেট! আসুন জরুরি কাজ সারি ইন্টারনেটে নেটওয়ার্ক ছাড়াই।

আমরা যারা ইন্টারনেট ছাড়া থাকতে পারি না তাদের জন্য ছোটো একটি এপ্স। প্রায়ই বিভিন্ন জায়গায় মোবাইলে নেটওয়ার্ক না থাকায় আমাদের ঝামেলায় পড়তে হয়। রণে, বনে, জলে-জঙ্গলে লো কানেকটিভিট জায়গায় আপনি রয়েছেন, ইন্টারেনেট কোনও ভাবেই ব্যবহার করতে পারচ্ছেন না। কিন্তু বস কে এখনি ইমেল করতে হবে। এমন বিপদে পড়লে কী করবেন? অবশ্যই স্মরণ করুন বি-বাউন্ড (Be-Bound) অ্যাপকে।

বি-বাউন্ড অ্যাপের নতুনত্ব হল লো ব্যান্ডউইথ জায়াগায় আপনি এই অ্যাপের মাধ্যমে খুব সহজে ইন্টারনেট ব্যবহার করতে পারবেন। Wi-Fi, Edge, 3G নেটওয়ার্কের কোনও দরকার নেই। আপনি আপনার স্মার্টফোনে ডাউনলোড করুন বি-বাউন্ড। অ্যাপ লোড করার পরই ইমেল, আবহাওয়া রিপোর্ট, নিউজ, স্টক সবকিছু আপনার হাতের মুঠোয়। এই অ্যাপ ব্যবহার করতে পারবেন সম্পূর্ণ ফ্রিতে। ইন্টারনেটের সাশ্রয়ও হবে।
গুগল প্লে থেকে ডাউনলোড করতে এখানে ক্লিক করুন। অথবা সরাসরি ডাউনলোড করতে পারেন এখান থেকে

আজ এ পর্যন্ত। ধন্যবাদ 

আপনি ইংরেজিতে এই পোস্ট পড়তে চান । এখানে ক্লিক করুন। 
educarebd24 educarebd24 educarebd24

0 comments:

একটি মন্তব্য পোস্ট করুন

প্রিয় পাঠক, এই পোস্ট পড়ার পর আপনার ভালো-লাগা, মন্দ-লাগা, জিজ্ঞাসা কিংবা পরামর্শ প্রদানের জন্য দয়া করে মন্তব্য প্রদান করুন। যা ব্লগিং চালিয়ে যেতে অনেক উৎসাহ-অনুপ্রেরণা জাগাবে। আপনার একটি মন্তব্যই এডুকেয়ারবিডি২৪ এর নিকট অনেক মূল্যবান। আপনাকে অসংখ্য ধন্যবাদ। --- এডুকেয়ারবিডি২৪