সকল এডুকেয়ারবিডি২৪ এর বন্ধুদের জানাই শুভেচ্ছা। এডুকেয়ারবিডি২৪
নিয়ে কোন সাজেশন থাকলে আমাদেরকে অবশ্যই জানাবেন। কারন আপনাদের সাজেশনই পারে এডুকেয়ারবিডি২৪ কে সমৃদ্ধ করতে।
আমাদের ইমেইলঃ
contact@educarebd24.com

ফেইসবুক থেকেই এখন ভয়েস কল |

প্রযুক্তিপণ্যের বাজারে নতুন গুজব, ভয়েস কলিং অ্যাপ নিয়ে কাজ করছে শীর্ষ সোশাল নেটওয়ার্কিং সেবা ফেইসবুক। একাধিক প্রযুক্তিবিষয়ক সাইটের প্রতিবেদন অনুযায়ী, ফেইসবুকের ফ্রেন্ড লিস্ট ধরে কে ফোন করছে তার নাম সহ বিভিন্ন তথ্য দেখাবে নতুন অ্যাপটি।

অ্যান্ড্রয়েডভিত্তিক ওয়েবসাইট অ্যান্ড্রয়েড পুলিশের প্রতিবেদন অনুযায়ী, ফেইসবুক নতুন অ্যাপটির নাম দিয়েছে ‘ফোন’। কলারের ফেইসবুক তথ্যই স্ক্রিনে দেখানো হবে বলে ধারণা করছে প্রযুক্তিবিষয়ক সাইট ম্যাশএবল। পাশাপাশি স্প্যাম হিসেবে চিহ্নিত করা কনটাক্টগুলো থেকে আসা কলগুলোকে স্বয়ংক্রিয়ভাবে ব্লক করবে অ্যাপটি।

নতুন ফিচারগুলো প্রাথমিকভাবে অল্পসংখ্যক ব্যবহারকারীর মাধ্যমে যাচাই করে দেখে ফেইসবুক। তবে অ্যান্ড্রয়েড পুলিশের ফাঁস করা স্ক্রিনশট অনুযায়ী অ্যাপটিতে ‘এফবি-অনলি’ লেখা দেখে ধারণা করা হচ্ছে আপাতত অ্যাপটি আভ্যন্তরীন পরীক্ষার মধ্যেই সীমাবদ্ধ থাকবে।

ফেইসবুকের এক মুখপাত্র ম্যাশএবলকে বলেন, “আমরা সবসময়ই কিছু না কিছু নিয়ে পরীক্ষা করি।” তবে অ্যাপটি সম্পর্কে নির্দিষ্টভাবে কোনো মন্তব্য করেননি।
educarebd24 educarebd24

0 comments:

একটি মন্তব্য পোস্ট করুন

প্রিয় পাঠক, এই পোস্ট পড়ার পর আপনার ভালো-লাগা, মন্দ-লাগা, জিজ্ঞাসা কিংবা পরামর্শ প্রদানের জন্য দয়া করে মন্তব্য প্রদান করুন। যা ব্লগিং চালিয়ে যেতে অনেক উৎসাহ-অনুপ্রেরণা জাগাবে। আপনার একটি মন্তব্যই এডুকেয়ারবিডি২৪ এর নিকট অনেক মূল্যবান। আপনাকে অসংখ্য ধন্যবাদ। --- এডুকেয়ারবিডি২৪